আজ শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে সাড়ে ৬ হাজার পিছ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে সাড়ে ৬ হাজার

সিদ্ধিরগঞ্জে সাড়ে ৬ হাজার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ
গোপন সংবাদের ভিত্তিতে ৬ হাজার ৬’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আমান উদ্দিন (৩৩) নামে এক ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। শুক্রবার (১৯ অক্টোবর) রাত পৌনে ১২ টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডস্থ মহানগর ফিলিং ষ্টেশনের সামনে একটি কাভার্ডভ্যান (নং-ঢাকা মেট্টো-ট-১১-২২৮৪) তল্লাশী করে এ ইয়াবা উদ্ধার করা হয়। কভার্ডভ্যানটি চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিল। এসময় সুমন নামে অপর এক সহযোগী পালিয়ে যায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করেছে র‌্যাব ৩। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ১৯ লক্ষ্য ৮০ হাজার টাকা বলে জানায় র‌্যাব। গ্রেফতার হওয়া আমান উদ্দিনের পিতার নাম জসিম উদ্দিন। তার গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার লোহাগড়া থানাধীন আমিরাবাদ গোলামনবী হাজী পাড়া এলাকায়।

মামলায় উল্লেখ করা হয়, মাদক ব্যবসায়ীরা চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি কাভার্ড ভ্যানে করে অবৈধ মাদক দ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডস্থ মহানগর ফিলিং ষ্টেশনের সামনে কাভার্ড ভ্যানটি থামানোর সংকেত দিলে মাদক সরবরাহকারীরা পালানোর চেষ্টাকালে ১জনকে আটক করা হয়। এসময় অপর জন পালিয়ে যায়। পরে কাভার্ড ভ্যান তল্লাশী করে চালকের সিটের পেছনে একটি ছোট কার্টুনে থাকা ৩৩টি নীল রঙের প্যাকেটে মোট ৬ হাজার ৬’শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম হতে ঢাকা-নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করে আসছে। এ ঘটনায় র‌্যাব ৩ এর ওয়ারেন্ট অফিসার মোঃ আব্দুর রশিদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

স্পন্সরেড আর্টিকেলঃ